মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ফেব্রুয়ারিতে ঢাকা মাতাবেন জেমস

বিনোদন প্রতিবেদকঃ নির্বাচনকে কেন্দ্র করে চলতি বছরের শুরু থেকেই পড়েছিল কনসার্টের ভাটা। তবে ভাটা কাটিয়ে আবারও আপন চেহারায় ফিরেছে কনসার্টের আয়োজন। রাজধানীতে বড় দু্টী কনসার্ট হওয়ার কথা রয়েছে চলতি মাসেই।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে নিতুন বছরের প্রথম উন্মুক্ত কনসার্ট ‘দ্য স্কুল অব রক ভলিউম-২’।

খবরটি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির (ইটিসি ইভেন্টস) সিওও সাজিদ আলী। তিনি বলেন, ‘এবারও কনসার্টটিতে নানা চমক থাকবে। জেমস ছাড়াও গান করবে সোনার বাংলা সার্কাস ও অ্যাশেজ ব্যান্ড। সামনে আরো কয়েকটি ব্যান্ডের নাম ঘোষণা করা হবে।

আশা করছি, সংগীতপ্রেমীদের দারুণ একটি কনসার্ট উপহার দিতে পারব।’
জানা গেছে, এবারের কনসার্টের পরিকল্পনায় রয়েছে ১০ হাজার দর্শক। আগত শ্রোতারা অনলাইনের মাধ্যমে তাদের পছন্দ অনুযায়ী টিকিট সংগ্রহ করতে পারবে। এরই মধ্যে টিকিট বিক্রি শুরু হয়ে গেছে।

গতবার ‘দ্য স্কুল অব রক ভলিউম-১’ কনসার্টে স্কুলপড়ুয়া ছাত্রছাত্রীদের জন্যও রাখা হয় ব্যবস্থা। তাদের জন্য ৬০০ টাকা মূল্যের স্টুডেন্ট টিকিট সংগ্রহের সুযোগ দেওয়া হয়। এছাড়া কনসার্টটি উপভোগের জন্য চার ধরনের টিকিট রাখা হয়। আর্লি বার্ডস, রকার্স, হেডব্যাংগার্স ও আফিকোনাডো জোন।
গতবার জেমস ছাড়াও কনসার্টে অংশ নেয় ব্যান্ড ওয়ারফেজ, অ্যাভয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, কার্নিভাল, আফটারম্যাথ, প্লাসমিক নক, সংগীতায়োজক একে রাহুল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com